স্বাধীনদেশ টেলিভিশন

আমিরাত থেকে কার্গো প্রেরণে নানা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এম আবদুল মন্নান,  আমিরাত  প্রতিনিধি

সিলেট এয়ারপোর্টসহ বিভিন্ন এয়ারপোর্টে আটকে পড়া মালামাল খালাস ও আমিরাত থেকে  কার্গো প্রেরণে নানা সমস্যা সমাধানের  লক্ষে সংযুক্ত আরব আমিরাতের কার্গো এসোশিয়েশন অব বাংলাদেশ নেতৃবৃন্দরা সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফরের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

গতকাল রবিবার (২০ সেপ্টেম্বর)  আবুধাবী দূতাবাসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় এই মতবিনিময় সভায় বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল, কার্গো এসোসিয়েশনের উপদেষ্টা ও বাংলাদেশ সমিতির সহ সভাপতি শওকত আকবর, কার্গো এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি জানে আলম, ভারপ্রাপ্ত সেক্রেটারী মোহাম্মদ আশরাফুল আলম, কোষাধ্যক্ষ মোহাম্মদ মাসুদ, সৈয়দ মোহাম্মদ তারেক, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোহাম্মদ পরভেজ, মোহাম্মদ হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে কার্গো এসোসিয়েশনের নেতৃবৃন্দরা সিলেট এয়ারপোর্টসহ বিভিন্ন এয়ারপোর্টে আটকে পড়া বিপুল পরিমান মালামালগুলো অতি সত্বর খালাসসহ নিদিষ্ট কার্গো নীতিমালায় ভারত, পাকিস্তানের মত সহজে ও সুলভে আমিরাত হতে কার্গো মালামাল পাঠাতে সহায়তা করতে রাষ্ট্রদূতকে অনুরোধ করেন।

রাষ্ট্রদূত  মোহাম্মদ আবু জাফর তাদের সমস্যার কথা শুনেন এবং এসব সমস্যা সমাধানের জন্য যথাযথ

কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার আশ্বাস দেন। পরে রাষ্ট্রদূতকে সিলেটে আটকে থাকা মালামাল খালাসের জন্য কার্গো এসোসিয়েশনের পক্ষ হতে একটি আবেদন  দেয়া হয়।

কমিউনিটি নেতা ইফতেখার বাবুল তাদের দাবীর প্রতি একাত্বতা প্রকাশ করে সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর দৃস্টি আকর্ষণ করে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে অনুরোধ করেন।

মতবিনিময়কালে দূতাবাসের ডিসিএম মোহাম্মদ মিজানুর রহমান, কাউন্সিলর মোহাম্মদ রিয়াজুল হক, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমিতির যুগ্ম সাধারণ নাসির তালুকদার, সাংবাদিক এম আবদুল মন্নান, সাংবাদিক রফিকউল্লাহও উপস্থিত ছিলেন।

আরো সংবাদ