স্বাধীনদেশ টেলিভিশন

মফজল আহম্মদ সিকদারের মৃত্যু বার্ষিকী পালিত ও কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

গত বৃহস্পতিবার  (১ অক্টোবর) কাঞ্চন নগরের তৎকালীন পাকিস্তান আমলের সাবেক ইউপি মেম্বার বিশিষ্ট সমাজ সেবক, দানবীর মরহুম মফজল আহম্মদ সিকদারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত হয়। মৃত্যু বার্ষিকী উপলক্ষে সিকদার ভিলাতে খতমে কোরান এতিমদের খাবার ব্যবস্থাসহ নানান কর্মসূচী পালন করা হয়।

মৃত্যু বার্ষিকীতে উনার বড়পুত্র বিশিষ্ট শিক্ষাবিদ ও বীর মুক্তিযুদ্ধা শাহ আলম সিকদার (এম.এ) ও উনার  নাতী কাউছার জনি সিকদারের উদ্যোগে মেধাবী গরিব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

 এসময় কাউছার জনি সিকদার বলেন, আমার দাদা উনার জীবদ্দশায় কাঞ্চন নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাঞ্চন নগর বহুমুখী উচ্চ বিদ্যালয় নির্মাণে জায়গাসহ বিভিন্ন ব্যক্তিদের যতেষ্ট সাহায্য এবং অনুদান দিয়ে সুখ্যাতি পেয়েছিলেন তাই আমি উনার এ অবদান গুলো স্মরণ করে বিভিন্ন কর্মকান্ড হাতে নিয়েছি। তিনি আরো বলেন, মেধাবি শিক্ষার্থীদের সব সময় তিনি পাশে থাকবেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহআলম সিকদার,  কাউছার জনি সিকদার, ইউপি সদস্য আলকাছ উদ্দীন আক্কাছ,বিশিষ্ট ব্যবসায়ি হাসেম কোম্পানি, ইলিয়াছ কাঞ্চনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে অনুষ্ঠান সম্পন্ন হয়।

আরো সংবাদ