স্বাধীনদেশ টেলিভিশন

আবুধাবির শিল্পনগরীর মুসাফফা সানাইয়া ১৭ নম্বরে মা রাণী স্টোর কসমেটিকস এলএলসি’র শুভযাত্রা

সনজিত কুমার শীল

সংযুক্ত আরব আমিরাতের শিল্পনগরী মুসাফফা সানাইয়া ১৭ নম্বরে বাংলাদেশি প্রতিষ্ঠান মা রাণী স্টোর কসমেটিকস এলএলসি গত অক্টোবর (শুক্রবার) ফিতা কেটে শুভ উদ্বোধন করেন  লোকাল স্পন্সর হাসান ইউসেফ সালেহ আল হাম্মাদী ও প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী প্রসেনজিৎ কুমার শীল।

এতে আরো উপস্থিত ছিলেন অপু দাস, সাংবাদিক ও ব্যবসায়ী সঞ্জিত কুমার শীল, প্রকৌশলী বিকো রায়, সঞ্জয় শীল, কানু লাল দাস, মিঠু মল্লিক ।

উদ্বোধনী অনুষ্ঠানে অফিসে কেক কাটেন প্রধান অতিথি আমিরাতের একমাত্র বৈধ সংগঠন বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন ও বিশেষ অতিথি ইউএই বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ওয়েল ফেয়ার সোসাইটির সভাপতি প্রকৌশলী আশিষ বড়ুয়া।

এতে আরো উপস্থিত ছিলেন প্রদীপ শীল, পুলক চৌধুরী, স্বপন শীল, প্রমোদ পাল, মোহাম্মদ হোসাইন, উত্তম সুত্রধর, বাসু দেব শর্মা, দিলীপ দাস, সঞ্জয় পাল, সুদর্শন দাশ, রাজিব শীল, অমল শীল, টিপু দাস, মোহাম্মদ জাহিদ হোসেন, জামাল উদ্দিন, শিমুল শীল, দোলন রায়সহ আরো অনেকে।

মা রানী স্টোর কসমেটিকসের স্বত্বাধিকারী ব্যবসায়ী প্রসেনজিৎ বলেন, আমি বিগত ২৩  বছর ধরে আমিরাতে আটটা ব্যবসার সাথে জড়িত। সেলুনের যাবতীয় মালামাল এবং বিউটি পার্লারের নানারকম প্রসাধনী নিয়ে আমার এই প্রতিষ্ঠানের পথচলা। আমি একজন বাংলাদেশী হিসেবে আপনাদের কাছে সস্তা মূল্যে পাইকারি এবং খুচরা বিক্রয়ের ব্যবস্থা রেখেছি। আবুধাবি, মুসাফফা, বানিয়াছ, আল আইনসহ আমিরাতের বিভিন্ন জায়গায় আমরা আপনাদের কাছে মালামাল পৌঁছানোর ব্যবস্থা করেছি।

অতিথিরা বলেন, আমরা দুই দেশের সরকারের বৈঠকের মাধ্যমে বন্ধ থাকা ভিসা খুলে দিলে বাংলাদেশ থেকে শ্রমিক এনে আমরা প্রবাসে ব্যবসা প্রতিষ্ঠানের হাত বাড়াতে পারব। পরে মা রানী স্টোর কসমেটিকস এলএলসির  শুভ কামনায় প্রার্থনা করা হয়।

আরো সংবাদ