স্বাধীনদেশ টেলিভিশন

আমিরাতে চেয়ারম্যান সোহরাওয়ার্দী সিকদারের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল

১৫ নং নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরোয়ার্দী সিকদার এর আশু রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাই ইন্টারন্যাশনাল সিটি ইংল্যান্ড ক্লাসটারালে অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বাদে এশা রাউজান উপজেলা যুবলীগের সদস্য তারেক চৌধুরী এর সঞ্চালনায় ও বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইন্সটিটিউট এর সাবেক ভি পি ও রাউজান উপজেলা যুবলীগের সদস্য কাজী ওমর গনির সভাপতিতে খতমে কোরআন ও দোয়া মাহফিলে এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াজিষপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট সংগঠক শাহাদাত হোসেন (পলাশ)।

উক্ত খতমে কোরআন ও দোয়া মাহফিলে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ আবর আমিরাতের ভারপ্রাপ্ত সভাপতি হানিফ সিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দুবাই এর সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন চৌধুরী।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ আরমান গনি, সাংবাদিক মোহাম্মদ ইরফানুল ইসলাম, জামাল, নিজাম, জাহাঙ্গীর, এনাম, আবদুল্লাহ নাসির উদ্দিন, বাহদুর, মামুন, জনি, সুমন, ইয়াসীন, আকবর হোসেন, নয়ন ও রাশেদসহ রাউজান উপজেলার শতাধিক নেতাকর্মী।

মাহফিল শেষে দেশ ও জাতির উন্নতি ও চেয়ারম্যান এর রোগমুক্তি কামনায় মুনাজাত পরিচালনা করেন মাহফিলের বিশেষ বক্তা মাওলানা মোহাম্মদ সেলিম উদ্দিন।

আরো সংবাদ