স্বাধীনদেশ টেলিভিশন

বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম মুসাফফা শাখার উদ্যোগে এইচ এম ফয়েজ উল্লার স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

সনজিত কুমার শীল

সংযুক্ত আরব আমিরাত বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম মুসাফফা শাখার উদ্যোগে আল আইন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের সভাপতি আলহাজ্ব এইচ এম ফয়েজ উল্লাহ স্মরণে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গত শুক্রবার (১৬ অক্টোবর) মুসাফফা শিল্পনগরী সানাইয়া ৬ নাম্বারে একটি গ্যারেজের হলরুমে মুসাফফা শাখার সভাপতি নুরুল হুদা বাবুলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুসা আল মাহমুদ চৌধুরীর সঞ্চালনায় শোকসভা ও দোয়া মাহফিলে  অংশগ্রহণ করেন মাওলানা ক্বারী আজিজ উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেন, আব্দুস সবুর, বৃহত্তর চট্টগ্রাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ জাবেদ, মোহাম্মদ মুসা।

এতে বক্তব্য রাখেন মোহাম্মদ আলী সুমন, সাইফ তারেক, আজম উদ্দিন তালুকদার, হাসান বাহাদুর, মো. কামাল, তাজ মোহাম্মদ, মোহাম্মদ ফারুক, জাহেদ হোসেন, জসীমউদ্দীন, মোহাম্মদ নাজিম, মোহাম্মদ বেলাল, আবু জাফর জসিম ও মো. রুবেলসহ প্রমুখ।

বক্তারা বলেন, ফয়েজ উল্লাহ সাহেব একজন শিক্ষিত, দানবীর, সমাজসেবক এবং উদার মনের মানুষ ছিলেন। আল আইনের সর্বস্তরের জনগণ ফয়েজুল্লাহ ঋণ কখনো শোধ করতে পারবে না। তিনি আল আইন ছাড়াও আমিরাতের বাংলাদেশিদের সাথে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিল। তারই অসময়ে মৃত্যুতে প্রবাসে থাকা বাংলাদেশিরা অনেক কিছু হারিয়েছেন।

বৈশ্বিক করোনার  কারণে আমিরাতের আইনশৃঙ্খলার সম্মানার্থে বড় ধরনের কোনো অনুষ্ঠান আয়োজন করতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন। পরিশেষে বিশ্ব মানবের কল্যাণে করোনা থেকে মুক্তি  আলহাজ্ব ফয়েজ উল্লাহ আত্মার স্মরণে দোয়া এবং তবরুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি করা হয়।

আরো সংবাদ