স্বাধীনদেশ টেলিভিশন

করোনা জয় করলেন আমিরাত ফিউচার হোম রিয়াল স্টেটের ম্যানেজার মোহাম্মদ সেলিম

এবার করোনা জয় করে ঘরে ফিরলেন সংযুক্ত আরব আমিরাতে ফিউচার হোম রিয়াল স্টেট এর ম্যানেজার মোহাম্মদ সেলিম।

গত ৬ নভেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে অ্যাম্বুলেন্সে করে দুবাই হাসপাতালে নেওয়া হয়। ১৫ দিন আইসিইউ’তে রাখা হয় তাকে। এর পর সেখানে এক মাস চিকিৎসা শেষে মরনব্যাধী ভাইরাসের থাবা থেকে মুক্ত হয়ে সুস্থ অবস্থায় ঘরে ফিরেছেন মোহাম্মদ সেলিম।

তিনি বলেন, দুবাই হাসপাতালে চিকিৎসা অত্যান্ত উন্নমানের। ডাক্তার ও নার্সদের চিকিৎসা ও ভালোমানের সেবায় আল্লাহ ইচ্ছায় আজ সুস্থ হয়ে নতুন জীবন ফিরে পেয়েছি।

তিনি  আরো বলেন, ফিউচার হোম রিয়াল স্টেট এর চেয়ারম্যান আলহাজ্ব ইয়াকুব সৈনিক আমার স্যার আমাকে সব সময় হাসপাতালে আমার খোজ খবর রেখেছেন। দীর্ঘ এক মাসের বেশী সময় ধরে আমি হাসাপাতালে থাকা অবস্থায় আমার পরিবারের খোজ খবর রেখেছেন।

আজ ফিউচার হোম রিয়াল স্টেট এর চেয়ারম্যান আলহাজ্ব ইয়াকুব সৈনিক আমার স্যার ও কোম্পানীর কর্মকর্তা কর্মচারীরা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন, আমাকে অর্থ দিয়ে সহায়তা করেছেন আমি তাদের প্রতি সারাজীবন কৃতজ্ঞ ও আল্লাহর কাছে শুকুরিয়া আদায় করছি। স্যারের কোম্পানীতে আমরা যারা কর্মরত আছি আমরা মনে করি তিনি আমাদের একজন অভিভাবক। স্যারের কর্ম ও দক্ষতায় পুরো ম্যানেজমেন্টসহ আমরা অত্যান্ত খুশী।

আমাদের প্রতি স্যারের যে ভালোবাসা তা কোন দিন ভুলতে পারবো না। আজ এই মহান মানুষটির জন্য মহান আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ তায়ালা স্যারকে ও স্যারের পরিবারকে সব সময় সুস্থ রাখেন, নিরাপদে রাখেন, আমিন।

এ সময় কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব ইয়াকুব সৈনিক ও কোম্পনীর কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরো সংবাদ