স্বাধীনদেশ টেলিভিশন

কুয়েতে বিমানের কান্ট্রি ম্যানেজারের বদলি

কুয়েতে বাংলাদেশি বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীদের সঙ্গে বদলি উপলক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম।

সোমবার কুয়েতের সিটি টাওয়ার হোটেলে রাত ৮টায় এ সৌজন্য সাক্ষাৎ করেন। ২০১৭ সালের ২৯ নভেম্বর কান্ট্রি ম্যানেজার হিসেবে যোগদান করেন তিনি। এর আগে তিনি ঢাকা ও সিলেট আন্তর্জাতিক বন্দরে দায়িত্ব পালন করেন।

২০ জানুয়ারি সকালে দেশের উদ্দেশে কুয়েত ত্যাগ করবেন এবং বর্তমানে ঢাকায় বদলি হয়েছেন বলে জানান মোহাম্মদ হাফিজুল ইসলাম। সাংবাদিকদের সঙ্গে একান্ত আলাপচারিতায় তিনি বলেন, কুয়েতে তিন বছর কর্মজীবনে আপনাদের কাছ থেকে অনেক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। কাজ করতে গিয়ে প্রবাসীদের অনেক সময় অনেক অভিযোগ আবদার ছিল। আমি চেষ্টা করেছি সাধ্যের মধ্যে প্রবাসীদের সমস্যার সমাধান করতে এবং বিমানের পক্ষ হতে যাত্রীদের সর্বোচ্চ সেবা দেয়ার।

এ সময় উপস্থিত ছিলেন- কুয়েতে বিমানের স্টেশন ম্যানেজার মো. নাজমুল ইমাম, সেলস এক্সিকিউটিভ মোহাম্মদ সালাহ উদ্দিন পলাশ ও সামসুল আলম তুহিন। সংবাদকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন- এনটিভি প্রতিনিধি মঈন উদ্দিন সুমন, বাংলা টিভি প্রতিনিধি আ হ জুবেদ, আর টিভি প্রতিনিধি মোহাম্মদ জালাল উদ্দিন, মাই টিভির প্রতিনিধি আল আমিন রানা, সময় টিভির প্রতিনিধি শরিফ মিজান, একাত্তর টিভির প্রতিনিধি সাদেক রিপন, ডিবিসি টিভি প্রতিনিধি মো. হেবজু, একুশে টিভি প্রতিনিধি আনোয়ার আকাশ, জয়যাত্রা টিভি প্রতিনিধি নাসরিন আক্তার মৌসুমী, নতুন সময় টিভি প্রতিনিধি সেলিম হাওলাদার প্রমুখ।

আরো সংবাদ