স্বাধীনদেশ টেলিভিশন

জেমসের চোখে ‘মাস্টার অব দ্য সিলভার স্ক্রিন’ জয়া

তাকে বলা হয় বাংলাদেশের একমাত্র রকস্টার। নিজের মেধা ও ভালোবাসা দিয়ে দেশের ব্যান্ড সঙ্গীতকে নিয়ে গিয়েছেন এক অনন্য উচ্চতায়।  তিনি ‘নগর বাউল’ জেমস। গান গাওয়ার পাশাপাশি ছবি তুলতে পছন্দ করেন। সুযোগ পেলেই বেরিয়ে পড়েন  ছবি তুলতে। ছবি তোলা নিয়ে কখনই তিনি আলোচনায় আসতে চাননি। তবে তার তোলা দেশের জনপ্রিয় অভিনেত্রী  জয়া আহসানের একটি ছবি নেটিজেনদের মধ্যে আলোচনার সৃষ্টি করেছে। 

আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি)  জেমস নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জয়ার একটি ছবি শেয়ার করেন। যেখানে জয়াকে দেখা যায়, অন্ধকারে হাতে তিনটি গোলাপ নিয়ে আনমনা হয়ে তাকিয়ে থাকতে। এই ছবির ক্যাপশনে জেমস লিখেছেন, ‘মাস্টার অব দ্য সিলভার স্ক্রিন জয়া আহসান।’ বাংলায় ‘রুপালি পর্দার মাস্টার জয়া আহসান।’

ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভক্তদের ভালোবাসা ও প্রশংসায় ভরে ওঠে কমেন্ট বক্স। আব্দুল্লাহ আল মামুন নামে এক ভক্ত লিখেন, এতদিন যারা জয়াকে একটু ভিন্ন চোখে দেখতো আজ গুরুর দেওয়া পোস্টের পর তারাও জয়াকে ভালো চোখে দেখবে। আর জয়াকে ব্যাঙ্গ করবে না তারা। এছাড়া বৃষ্টি আক্তার রুবি নামে এক ভক্ত লিখেন, দেশের দুইজন সেরা তারকা। খুব ভালো লাগলো ছবিটি দেখে। এরপর আরেকজন জেমসের প্রশংসা করে বলেন, আপনার গান যেমন সবার থেকে আলাদা,আপনার ছবিগুলোও সবার থেকে আলাদা। কারণ আপনি মানুষটাই সবার থেকে আলাদা।

জেমসের পেশা গান হলেও তিনি সবসময় ছবির প্রতি নিজের যে ভালোবাসা তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। তবে জয়া আহসানের এই ছবিটি কবে তোলা হয়েছে তা নিয়ে জেমস বা জয়া কেউই এখনো কিছু বলেননি।

আরো সংবাদ