স্বাধীনদেশ টেলিভিশন

নামাজরত অবস্থায় সাংবাদিক হাফিজের মৃত্যু

দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি ও নওগাঁ জেলা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য হাফিজুর রহমান হাফিজ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে মসজিদে নামাজরত অবস্থায় তিনি মারা যান। তাঁর মৃত্যুর বিষয়টি স্থানীয় সাংবাদিকরা নিশ্চিত করেছেন।

সাংবাদিকরা জানান, সন্ধ্যায় আদমদীঘি উপজেলা সদরে মসজিদে নামাজ আদায় করতে গিয়ে তিনি অসুস্থ হয়ে ঢলে পড়েন। সেখান থেকে তাকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, হাফিজুর রহমান সুগার নীল হয়ে মৃত্যুবরণ করেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৫৫ বছর। স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেলেন তিনি। তাঁর জন্মস্থান আদমদীঘি উপজেলার বশিকোড়া গ্রামে।

কর্মজীবনে হাফিজুর রহমান দৈনিক আজ ও আগামীকাল, দৈনিক বাংলাবাজারসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। সবশেষ দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকায় নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিক রোগে ভুগছিলেন। হাফিজুরের আকস্মিক মৃত্যুতে নওগাঁ ও বগুড়ার সংবাদকর্মিরা শোকাহত হয়ে পড়েছেন। তাঁর জানাজা ও দাফনের বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত জানা জায়নি।

আরো সংবাদ