স্বাধীনদেশ টেলিভিশন

রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের কার্যকরী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ কর্তৃক স্বাক্ষরিত হওয়ায় মন্ত্রীকে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। এ উপলক্ষে এক কৃতজ্ঞতা প্রকাশ ও পরিচিতি  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের নেতারা বলেন, তাদের নেতৃত্বে এ ভ্রাতৃত্ব ও বন্ধুত্বের বন্ধনকে আরও সুসংহত করে দেশের অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাবে এ সংগঠনটি। এ সময় তারা সংগঠনটির সাফল্য কামনা করেন।

তারা বলেন, তাদের এ মহৎ কাজের মধ্য দিয়ে সংগঠনটি অনেক দূর এগিয়ে যাবে। সংগঠনটির নেতাদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছে বিভিন্ন প্রবাসী সংগঠন ও কমিউনিটি নেতারা। দেশে ও প্রবাসে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়ানোয় সাধুবাদ জানান অনুষ্ঠানে আসা অতিথিরা।

তারা বলেন, সমাজের নানা অসঙ্গতি দূর করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ কমিউনিটির সব শ্রেণিপেশার মানুষের আন্তরিক সহযোগিতা একান্ত প্রয়োজন। সংগঠনের মাধ্যমে কমিউনিটির ভালো কাজগুলো এক সঙ্গে করা যাবে বলে তারা মনে করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ রহমান গ্রুপের চেয়ারম্যান ও প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির সভাপতি আলহাজ্ব মুহাম্মদ কোরবান আলী। প্রধান অতিথি ছিলেন শারজার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নুরুল আমিন।

বিশেষ অতিথি ছিলেন মুহাম্মদ আমিনুল হক আমিন ও জসিম উদ্দীন। প্রধান বক্তা ছিলেন মুহাম্মদ আবু চৌধুরী, বিশেষ বক্তা ছিলেন এস এম এরশাদ, মুহাম্মদ নাজিম উদ্দীন, মুহাম্মদ শাহ আলম, মুহাম্মদ ইউছুপ ও মুহাম্মদ বকতিয়ার মেম্বার।

অনুষ্ঠানের যৌথ সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সহ সভাপতি মুহাম্মদ আবুল হাসেম ও অর্থ সম্পাদক মুহাম্মদ নুরুল আমিন। মাওলানা মুহাম্মদ জামাল উদ্দীন আল কাদেরীর মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। পরে অতিথিদের নিয়ে এক নৈশভোজের আয়োজন করা হয়।

আরো সংবাদ