স্বাধীনদেশ টেলিভিশন

দুবাই ইউটিউবার আমিরাতের বিমানের প্রথম শ্রেণীর একমাত্র যাত্রী

এমিরেটস এয়ারলাইনসের সাথে আপনি কি প্রথম ক্লাসে একা উড়ানোর কল্পনা করেছেন?

দুবাইতে অবস্থিত ভারতীয় ইউটিউবার গৌরব চৌধুরী, নয়াদিল্লি থেকে দুবাই যাওয়ার সময় এই অভিজ্ঞতাটি উপভোগ করেছিলেন।

“আমি এই প্রথম শ্রেণিতে একা … আমি প্রাতঃরাশের জন্য আমার অর্ডার দিয়েছি এবং এখন আমি আমার গলা পরিষ্কার করার জন্য সিদ্ধ পানিতে মধু দিয়ে লেবু চেষ্টা করছি,” চৌধুরী তার সর্বশেষ ভিডিওতে বলেছেন।

“আমি পুরো প্রথম শ্রেণীর অভিজ্ঞতা নিতে যাচ্ছি, জাহাজে যাবতীয় জিনিসগুলি অন্বেষণ করব। আপনি কি কখনও এই অভিজ্ঞতা হয়েছে? আমি এই পুরো বিভাগে একা আছি, “আমিরাত এয়ারলাইন্সের প্রথম শ্রেণির অত্যাধুনিক প্রযুক্তি দেখানোর সময় ইউটিউবে ৪০ লাখ ৯ হাজার ফলোয়ার রয়েছে এমন তিনি বলেছেন।

ভিডিওটি দুই দিনের মধ্যে ৮৮০,০০০ টিরও বেশি ভিউ এবং ১০৬.০০০ র বেশি লাইক অর্জন করেছে।

“আমি আমিরাত দ্বারা প্রদত্ত পরিষেবাগুলি পুরোপুরি উপভোগ করি। আমি যা চেয়েছিলাম তা পেয়েছি। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হ’ল ইন্টারনেট। আমি ওয়াইফাইয়ের সাথে সংযুক্ত। ডাউনলোডের জন্য ইন্টারনেটের গতি ১০ দশমিক এমবিপিএস এবং আপলোডের জন্য ২ দশমিক ৯৬ এমবিপিএস।

“আপনি এই গতি এমনকি মাটিতেও পাবেন না,” ইউটিউবার বলে।

“এটি আমরা, এটি আমাদের টেবিল এবং এটি আমিরাতের‘ ট্র্যাভেল হাইজিন কিট’-এর আনবক্সিং করছে, ‘গৌরব বলেছেন,’ পাকিস্তানের হো রাহি’র সেই বিখ্যাত পাকিস্তানের মেয়েকে গত মাসে ইন্টারনেট ভেঙে দিয়েছে।

“এখন আমার খাবার প্রস্তুত এবং আমি প্রাতঃরাশের জন্য‘ বসার ঘর ’থেকে‘ ডাইনিং রুমে ’যাব। এটি একটি বিশেষ অনুভূতি … বোয়িং 777-তে প্রথম শ্রেণিতে কেউ নেই; এটি একটি ব্যক্তিগত জেট উপভোগ করা সমান। “

দুবাই ইন্টারন্যাশনালে পৌঁছে চৌধুরী চৌধুরী কোভিড -১৯ পরীক্ষা দিয়েছিলেন।

তিনি ১০ মিনিটের নীচে ইমিগ্রেশন পদ্ধতি সম্পন্ন করেন।

“আমার লাগেজ সংগ্রহের পরে, আমি আমার বাড়িতে যাব,” দুবাই-ভিত্তিক ইউটিউবার তার ১২ মিনিটের ভিডিওটিতে বলেছেন।

আরো সংবাদ