স্বাধীনদেশ টেলিভিশন

আমিরাতে ‘চকরিয়া প্রবাসী ইউনিয়ন’র উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন, আজমান শাখার কমিটি গঠন

‘চকরিয়া প্রবাসী ইউনিয়ন’ আমিরাতের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। মহান ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, পরিচিতি সভা ও কমিটি গঠন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে আজমানের “নিউ পাক গাজী রেস্টুরেন্ট” হলে  মিজানুর রহমান বিন এনামের সভাপতিত্বে ও মোহাম্মদ সোহেলের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন মুহাম্মদ এহসান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন মুহাম্মদ মামুনুর রশিদ। চকরিয়া প্রবাসীদের স্বতস্ফূর্ত  উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠান এক খন্ড চকরিয়া হয়ে উঠে এবং চকরিয়া প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে “চকরিয়া প্রবাসী ইউনিয়ন” আজমান শাখার সভাপতি হিসেবে এস, এম ফরহাদ উদ্দিন ও সাধারণ সম্পাদক হিসেবে ফোরকান উদ্দিন মাহমুদকে নির্বাচন করে ২০১ জন সদস্য বিশিষ্ট “চকরিয়া প্রবাসী ইউনিয়ন” আজমান কমিটি ঘোষণা করা হয়। সভায় বক্তব্য রাখেন দুবাই থেকে   মুহম্মদ ইউনুস বাচ্চু, মুহাম্মদ সোলায়মান, মুহাম্মদ জসীম উদ্দিন, সোহেল মাহমুদ ও জমির উদ্দিন।

সারজাহ থেকে ইমাম খতিব হাফেজ বেলাল উদ্দিন, মনকির আলম , ইয়াছিন আরফাত , ইব্রাহিম ও তরিকুল ইসলাম।  উম্মুল কুয়াইন থেকে ডাক্তার মাসুদ সরওয়ার ও আমিনুল ইসলাম। আজমান থেকে শহিদুল ইসলাম খোকন, মো. সোহেল, শহীদুল ইসলাম শহিদ, শহীদুল ইসলাম দরবেশী, মিজানুর রহমান, কামাল উদ্দিন, আরমানুল ইসলাম, মোঃ শাহেদ , জসিম উদ্দিন , মনজুর আলম, নুরুল আবচার প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকল অতিথিদের আপ্যায়ন করা হয়।

আরো সংবাদ