স্বাধীনদেশ টেলিভিশন

বিগ টিকিট আবুধাবি: দুবাই এক্সপেটের ১০০ দেরহামের শেয়ার কিনে ১৫ মিলিয়ন জিতলেন যে শ্রীলঙ্কান

টানা দ্বিতীয় মাসের জন্য, বৃহস্পতিবার আবুধাবি বিগ টিকিট র‌্যাফেল ড্রয়ে এক শ্রীলঙ্কান প্রবাস জ্যাকপট জিতেছে ১৫ মিলিয়ন জিতেছে।

পুরস্কার প্রাপ্ত রসিকার জেডিএস যখন তার জীবনে ১৮০ডিগ্রি ঘুরেছিল তখন তার সহকর্মীদের সাথে বাইরে ছিলেন। বিগ টিকিটের প্রবেশের জন্য তিনি যে ১০০ দেরহাম স্থাপন করেছিলেন তা হঠাৎ করে ১৫ মিলিয়ন দেরহাম হয়ে যায়, এটি পুরস্কারটি তার আটটি বন্ধুর সাথে ভাগ করে নেবে ।

খলিজ টাইমসকে রসিকা জানিয়েছে “যখন আমি কল পেয়েছি, আমি বিশ্বাস করতে পারি না রিচার্ড (বিগ টিকিট হোস্ট) লাইনের অন্য প্রান্তে ছিল। আমি ভেবেছিলাম যে কেউ আমার উপর প্রাঙ্ক খেলেছে’’।

২০০৫ সালে সংযুক্ত আরব আমিরাতে আসা এই এক্সপেটটি একজন ইঞ্জিনিয়ার যিনি দুবাইয়ের সড়ক ও পরিবহন কর্তৃপক্ষের কয়েকটি প্রকল্পে কাজ করেন। তিনি রাস আল খাইমায় থাকেন এবং প্রতিদিন দুবাই ভ্রমণ করেন।

“আমার পরিবার শ্রীলঙ্কায় আছে এবং এই অর্থ দিয়ে আমি তাদের দুবাই নিয়ে আসার এবং তাদের জীবনযাত্রার একটি ভাল মানের দেওয়ার পরিকল্পনা করছি। আমি যে পরিমাণ অর্থ জিতেছি তার সাথে ব্যবসা শুরু করারও আশাবাদী, “তিনি আরও বলেন, তিনি তার বোন ও বাবা-মায়ের জন্য বাড়ি ফিরে বাড়ি তৈরি করার দিকেও নজর রাখছেন।

বিজয়ী বিগ টিকিটের জন্য মোট নয় জন ব্যয়কে বিভক্ত করেছেন, রসিকার ভাগ সবচেয়ে বেশি।

রসিকা ছাড়াও বৃহস্পতিবার আরও একটি এক্সপ্রেট কোটিপতি হয়ে যায়। আল আইনে বসবাসকারী ফিলিপিনা ক্রিস্টিন বার্নাডা ডিএইচ মিলিয়ন অর্জন করেছিলেন।

আরো সংবাদ