স্বাধীনদেশ টেলিভিশন

ভিজিটে নিয়ে আমিরাতে কাজ না দিলে সহ্য করা হবে না : রাষ্ট্রদৃুত

আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর বলেছেন, কাজের আশা দিয়ে দেশ থেকে ভিজিটে লোক এনেছেন, এসব লোক রাস্তায় ঘুরছেন। তাদেরকে কাজ অথবা দেশে ফেরত পাঠাতে হবে। তপ্ত রোদের মাঝে এরা রাস্তায় ঘুরবে এটা মেনে নেয়া যাবে না।

শুক্রবার দুবাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে আমিরাত সরকার অনুমোদিত একমাত্র বাংলাদেশি টিভি বায়ান্ন পরিবারের অভিষেক ও সিআইপি সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বায়ান্ন টিভির চেয়ারম্যান সিআইপি মাহতাবুর রহমান নাসিরের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক তিশা সেনের পরিচালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাইফুর মাহমুদ।

অনুষ্ঠানের বিষয় আর বায়ান্ন টিভির আমিরাত ও লন্ডন সরকারের অনুমোদন নিয়ে কথা বলেন বায়ান্ন সম্পাদক ও সিইও লুৎফুর রহমান। এ সময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের ডেপুটি কনসাল জেনারেল শাহেদুল ইসলাম।

বায়ান্ন টিভির এমডি সালেহ আহমদ বলেন, যে কোনো ইভেন্ট আয়োজন বা ম্যাগাজিন প্রকাশনা বের করতে আর দূরে যেতে হবে না। সকল বাংলাদেশি বায়ান্ন টিভির লাইসেন্স ব্যবহার করতে পারবেন। বায়ান্ন পরিচালক শাহাদাত হোসেন, হাজী শফিকুল ইসলাম, এম এ কুদ্দুছ খাঁ মজনু, হাবিবুর রহমান, রুজেল তরফদার সবাইকে ধন্যবাদ জানিয়ে এবং নিজেদের পথচলায় সাথে থাকার আহবান রেখে বক্তব্য রাখেন। সংবর্ধিত সিআইপিদের পক্ষে বক্তব্য রাখেন সিআইপি মাহাবুব আলম মানিক। অনুষ্ঠানে আমিরাত সরকার নিবন্ধিত বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ সভাপতি আইয়ূব আলী বাবুল, বাংলাদেশ সমিতি দুবাইয়ের আহবায়ক অধ্যাপক আব্দুস সবুর, বাংলাদেশ সমিতি শারজাহের সিনিয়র সহ সভাপতি ইসমাইল গণি ও বাংলাদেশ সমিতি ফুজাইরাহের সভাপতি প্রকৌশলী মাসুদুল হক বায়ান্ন টিভিকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন।

জাকজমকপূর্ণ এ অনুষ্ঠানে বাংলাদেশ কনসুলেটের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান, লেবার কাউন্সেলর ফাতেমা জাহানসহ বাংলাদেশ কমিউনিটির নানা স্তর ও পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২০১৮ সালে বাংলাদেশ সরকার কর্তৃক মনোনীত আমিরাতে বসবাসরত সিআইপি মাহতাবুর রহমান, মাহাবুব আলম মানিক, জেসমিন আক্তার, আবুল কালাম, জাহাঙ্গীর আলম ও শিমুল মোস্তাফাকে সম্মাননা স্মারক তুলে দেন রাষ্ট্রদূত। এ সময় বায়ান্ন টিভির পরিচালকদের হাতেও অভিনন্দন স্মারক তুলে দেন রাষ্ট্রদূত। পরে  বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘৫০ বছরে সোনার বাংলা’ নামক বিশেষ প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়।

আরো সংবাদ