স্বাধীনদেশ টেলিভিশন

হাটহাজারীতে পরকীয়ায় জড়িয়ে জনতার রোষানলে পুলিশ সদস্য

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার এক প্রবাসী স্ত্রীর সাথে পরকীয়া করতে এসে জনতার রোষানলে পড়েছে এক পুলিশ সদস্য।

আটক রিমন চৌধুরী (২৪) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইনে কর্মরত বলে থানা পুলিশ নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দিবাগত রাত আনুমানিক ১টার সময় হাটহাজারী পৌরসভা ইস্টার্ন আবাসিকের মা-বাবার টাওয়ার এর তৃতীয় তলায় একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

এ সময় স্থানীয় জনতা প্রবাসীর স্ত্রী ও ওই পুলিশ সদস্যকে পরকীয়ার অভিযোগ এনে উত্তম-মাধ্যম দেয়। বর্তমানে প্রবাসীর স্ত্রী চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এবং পুলিশ সদস্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন বলে জানা গেছে।

থানা পুলিশ সূত্র ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন যাবৎ উপজেলার মেখল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লোহা কালুর বাড়ির এক মধ্যপ্রাচ্য প্রবাসীর স্ত্রী জান্নাতুল নাঈম মনি’র (২৪) সাথে একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকার রসিক চৌধুরী বাড়ির নৃপতি চৌধুরীর পুত্র পুলিশ সদস্য রিমন চৌধুরী এর সাথে পরকীয়ায় লিপ্ত। ৮ বছরের একটি কন্যা সন্তান ও ৫ বছরের একটি পুত্র সন্তান নিয়ে পৌরসভা ইস্টার্ন আবাসিকের মা-বাবার টাওয়ার এর তৃতীয় তলায় একটি ফ্ল্যাটে থাকত মনি। বৃহস্পতিবার রাতেও রিম প্রবাসীর স্ত্রীর সাথে দেখা করতে মা-বাবার টাওয়ারের মনির ফ্ল্যাটে উঠে। স্থানীয় জনতা বিষয়টি জানতে পেরে ওই মহিলার স্বামী ভাসুরদের খবর দেয়। পরে তাদেরকে উত্তম মাধ্যমও দেওয়া হয়। পরদিন সকালে ৯৯৯ এ ফোন করে বিষয়টি অবহিত করা হয়। এরপর হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস মিয়া ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জহির ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্য ও প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করে করে থানায় নিয়ে আসে। এরপর প্রবাসীর স্ত্রী চমেকে এবং পুলিশ সদস্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মাসুদ আলম  বলেন, পরকীয়ায় লিপ্ত রিমন চৌধুরী নামে এক যুবক ও প্রবাসীর স্ত্রীকে পৌরসভা ইস্টার্ন আবাসিক সোসাইটি থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোন পক্ষের কেউ এখনও পর্যন্ত (শুক্রবার রাত ৮টা) কোন প্রকার অভিযোগ দায়ের করেন নি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরো সংবাদ