স্বাধীনদেশ টেলিভিশন

চট্টগ্রামে স্বামীকে আটকে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন মধ্যম শহীদ নগর এলাকায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে বায়েজিদ থানার মধ্যম শহীদ নগর এলাকার সালমা কলোনিতে অভিযান চালিয়ে ধর্ষণের শিকার ওই নারী ও তার স্বামীকে উদ্ধারের পাশাপাশি চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. বাদশা মিয়া (৩৬), মো. জাবেদ (২৮), মো. রবিন (১৯) ও মো. ইব্রাহীম (৩০)।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, ভুক্তভোগী নারী ও তার স্বামী রৌফাবাদ থেকে ওয়াপদা গেইট গিয়েছিলেন। সেখানে কাজ শেষে তারা রাত সাড়ে ১০টার দিকে রৌফাবাদ বাসায় ফেরার পথে অক্সিজেন মোড়ের আলপনা কমিউনিটি সেন্টারের কাছে শফি নামের এক যুবক তাদের পথরোধ করে এবং পরিচয় জানতে চায়।

এ সময় ওই দম্পতি স্বামী-স্ত্রী পরিচয় দিলে শফি সন্দেহ প্রকাশ করে। একপর্যায়ে শফি তার বন্ধু বাদশা, ইব্রাহিম, মো. জাবেদ ও রবিনদের ফোন করে ঘটনাস্থলে নিয়ে আসে। এরপর ভুক্তভোগী ও তার স্বামীকে রাত প্রায় সাড়ে ১১টার দিকে হুজুরের বাড়িতে নেবে বলে সিএনজি অটোরিকশায় তুলে শহীদনগর এলাকায় ঘোরাতে থাকে।

পুলিশ কর্মকর্তা বিজয় বসাক বলেন, রাত দেড়টার দিকে ভুক্তভোগীর স্বামীকে সিএনজি অটোরিকশায় আটকে রেখে ওই নারীকে মধ্যম শহীদনগর সালমা কলোনীর ৫ম রুমে নিয়ে পর্যায়ক্রমে ৫ জন ধর্ষণ করে। তাদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি আমরা। ঘটনায় জড়িত শফি কৌশলে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আশিকুর রহমান বলেন, জরুরি সেবার হটলাইন ৯৯৯ এ ফোন পেয়ে উক্ত অভিযান চালানো হয়। প্রথমে স্বামীকে উদ্ধার করে এবং বাদশা ও রবিনকে আটক করে। পরে কলোনির এক বাসা থেকে উদ্ধার করা হয় ওই গৃহবধূকে। ওই গৃহবধূর দেওয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থল থেকে জাবেদ ও ইব্রাহীমকেও গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বায়েজিদ বোস্তামী থানায় পাঁচজনকে আসামি করে একটি মামলা হয়েছে।

আরো সংবাদ