স্বাধীনদেশ টেলিভিশন

লোহাগাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেলেন যারা

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লোহাগাড়ার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড। 

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে দলীয় মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

লোহাগাড়া উপজেলার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্তরা হলেন- আধুনগরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল কবির, লোহাগাড়া সদরে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুচ্ছফা চৌধুরী ও আমিরাবাদে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসএম ইউনুস। 

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, লোহাগাড়ার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড। বিকেলে দলীয় মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। আধুনগরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল কবির, লোহাগাড়া সদরে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুচ্ছফা চৌধুরী ও আমিরাবাদে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসএম ইউনুস দলীয় মনোনয়ন পেয়েছেন। 

আগামি ২০ অক্টোবর এসব ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। এছাড়া ২৬ সেপ্টেম্বর মনোনয়ন বাছাই এবং ৩ অক্টোবর মনোনয়ন প্রত্যাহার করার সুযোগ রয়েছে।

আরো সংবাদ