স্বাধীনদেশ টেলিভিশন

ফাঁদে ফেলে নগ্ন ছবি-ভিডিও, চট্টগ্রামে তিন বোনসহ গ্রেপ্তার ৪

চট্টগ্রামের বোয়ালখালী থানাধীন গোমদণ্ডী ফুলতল এলাকায় অভিযান চালিয়ে ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেওয়া চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে ৩ বোনসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।

এরা হলেন, বোয়ালখালীর গোমদণ্ডী ফুলতল জমাদার বাড়ির ফয়েজুল ইসলামের মেয়ে শাকিলা আক্তার (৩১), কাউছার পারভীন শেপু (২৯) ও ফারজানা আক্তার বেনু এবং নগরের বাকলিয়া থানার চাকতাইয়ের জাহাঙ্গীর আলমের ছেলে মো. সানি।

বৃহস্পতিবার র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, ভুক্তভোগী একজন ব্যক্তির অভিযোগের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোমদণ্ডী ফুলতল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে প্রতারণা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন উদ্ধার করেছে ব।

‘গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মানুষজনকে বিভিন্নভাবে ফাঁদে ফেলে বাসায় নিয়ে নগ্ন করে ছবি তুলে এবং ভিডিও ধারণ করে তা প্রকাশ করে দেয়ার ভয় দেখিয়ে সর্বস্ব কেড়ে নিচ্ছিল।’

গ্রেপ্তার ৩ বোনের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় ডজনের অধিক মামলা রয়েছে বলেও তথ্য দিয়েছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।

আরো সংবাদ