স্বাধীনদেশ টেলিভিশন

চসিককে ২০০ ভ্যানগাড়ি দিল আল-আরাফাহ্ ব্যাংক

গৃহস্থালী ময়লা-আবর্জনা সংগ্রহ ও অপসারণ কাজে ব্যবহারের জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে (চসিক) ২০০ ভ্যানগাড়ি প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন আজ রোববার সকালে নগরীর আন্দরকিল্লাস্থ পুরনো নগরভবন চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ভ্যানগাড়ি গ্রহন করেন।

অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ ব্র্যাঞ্চ মোহাম্মদ সালামত উল্লাহ, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট মো.তাহের সিদ্দিকী, ফাস্ট এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো.নুরুল আবসার, সিনিয়র এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ মোমতাজুল হক, এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ ইছহাক, এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ ইছহাক মোহাম্মদ বশির উদ্দীন, চসিকের নির্বাহী প্রকশলী মীর্জা ফজলুল কাদের, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আকতার চৌধুরী উপস্থিত ছিলেন।

ভ্যানগাড়ি গ্রহণকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেন, নগরকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে কর্পোরেশনের পাশাপাশি নগরীর অধিবাসীদেরও নাগরিক দায়িত্ব রয়েছে। কর্পোরেশন তার আর্থিক সংকটের মাঝেও নগরীকে সুন্দর পরিচ্ছন্ন রাখতে নিয়মিত নানান প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

তিনি বলেন, অবিভক্ত ভারতবর্ষের সময় থেকে এই নগরীর একটি ঐতিহ্য ও সুনাম রয়েছে। আমি সেই ঐতিহ্য-সুনাম অক্ষুণ্ন রাখতে চাই। আজ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক জনস্বার্থে যে-ভাবে মানবিক কাজে এগিয়ে এসেছে সেভাবে অন্যান্য প্রতিষ্ঠানও এগিয়ে এলে আমাদের সবার প্রিয় এই চট্টগ্রাম নগরী পরিবেশবান্ধব হয়ে গড়ে উঠবে।

আরো সংবাদ