স্বাধীনদেশ টেলিভিশন

দেশ-দল সবই বিএনপির হাতে অনিরাপদ: তথ্যমন্ত্রী

বিএনপি এমন একটি রাজনৈতিক দল যারা বাণিজ্য করে দেশ বিক্রি করে দিতে পারে। এখন তাদের অবস্থা দেখে মনে হচ্ছে, তাদের হাতে দলও নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (২১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির একজন ভাইস চেয়ারম্যান সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন, দলটির জেলা পর্যায়ে কমিটি করার সময় বাণিজ্য হয়েছে। যারা কমিটি করার সময় বাণিজ্য করে, তারা দেশও বাণিজ্য করে বিক্রি করে দিতে পারে।’

ড. হাছান মাহমুদ বলেন, এখন বিএনপি সীমান্ত হত্যা বন্ধ করার জন্য কালো ব্যাজ ধারণ করছে। বিএনপিকে তিনি অনুরোধ জানান, তারা যখন ক্ষমতায় ছিলেন তখন সীমান্ত হত্যা কি পরিমাণ ছিল। আর এখন কোন পর্যায়ে আছে। সেই পরিসংখ্যানটা একটু খতিয়ে দেখার জন্য।

তথ্যমন্ত্রী বলেন, আপনাদেরতো কালোর পরিবর্তে লাল ব্যাজ ধারণ করা উচিত। কারণ আপনারা যেভাবে মানুষ পুড়িয়ে হত্যা করেছেন। রাজনৈতিক কারণে এভাবে মানুষ পুড়িয়ে হত্যা করা সমসাময়িক পৃথিবীতে কোথাও ঘটে নাই।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, নাহিম রাজ্জাক এমপিসহ অন্যরা।

আরো সংবাদ