স্বাধীনদেশ টেলিভিশন

চট্টগ্রামে বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী কাদেরসহ আটক ২৬

নগরীর পাঠানটুলী এলাকায় ভোটের সংঘাতে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী ও নগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবদুল কাদের ওরফে মাছ কাদের ও তার ২৫ জন অনুসারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ১০টা থেকে ১টা পর্যন্ত পাঠানটুলী ওয়ার্ডের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বলেন, গুলিতে আজগর আলী বাবুল সর্দার নিহত হওয়ার ঘটনায় আবদুল কাদেরসহ ২৬ জনকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

এর আগে মঙ্গলবার রাত নয়টার দিকে পাঠানটুলীর মগ পুকুর এলাকায় প্রতিদ্বন্দ্বী দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে স্থানীয় মহল্লা সর্দার আজগর আলী বাবুল নিহত হন। একই ঘটনায় মাহবুব নামে আরেক কর্মী গুলিবিদ্ধ হন।

এ ঘটনার জন্য আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর আবদুল কাদেরকে দায়ী করেছেন।

উল্লেখ, নজরুল ইসলাম বাহাদুর চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সদস্য এবং ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত। ২০১০-২০১৫ মেয়াদে তিনি ওয়ার্ড কাউন্সিলর ছিলেন।

অপরদিকে নগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবদুল কাদের ২০১৫ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হন। তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

আরো সংবাদ