স্বাধীনদেশ টেলিভিশন

লোহাগাড়ায় নিখোঁজ জাতীয় পার্টি নেতার লাশ উদ্ধার

নিখোঁজ হওয়ার একমাস পর চট্টগ্রামের লোহাগাড়া জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টায় সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার তার নিজস্ব খামার এলাকায় মাটি চাপা দেয়া লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আগে গ্রেফতার খামারের দুই কর্মচারী আসিফ ও আনসারের স্বীকারোক্তি ও তাদের দেখানো মতে লাশ উদ্ধার করেছে পুলিশ। আনোয়ার হোসেন (৪২) লোহাগাড়া সদর ইউনিয়নের আহমদ সওদাগরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে উপজেলার জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। পাশাপাশি ব্যবসাও করতেন।

গত ৩০ ডিসেম্বর বিকালে ব্যবসায়িক কাজে লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ায় তার নিজস্ব খামারে যান আনোয়ার। খামার থেকে রাতে বটতলী ফোরকান টাওয়ারের বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। নিখোঁজের পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরদিন ৩১ ডিসেম্বর সকালে আনোয়ার হোসেনের ছোট ভাই মো. সেলিম লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, আনোয়ার নিখোঁজের পর গত ২১ জানুয়ারি অজ্ঞাতনামা অপহরণকারীদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন স্ত্রী নার্গিস আক্তার। মামলার পরে পুলিশ বিভিন্ন সোর্স ও প্রযুক্তির মাধ্যমে নিখোঁজ আনোয়ারকে উদ্ধারের চেষ্টা চালায়।

পুলিশ নিশ্চিত হয়ে গ্রেফতার করে আসিফ ও আনসার নামের আনোয়ারের দুজন কর্মচারীকে। তাদের দেখানো মতে লাশ উদ্ধার করা হয়েছে।

আরো সংবাদ