স্বাধীনদেশ টেলিভিশন

আমাকে হত্যার চেষ্টা চলছে: কাদের মির্জা

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা অভিযোগ করে বলেন, আমাকে হত্যার চেষ্টা চলছে। প্রতিনিয়ত আমার নেতাকর্মীদের হয়রানি করছে প্রশাসন। ওইদিন আমাকে হত্যা করার জন্য বসুরহাট পৌরসভা কার্যালয়ে দুই শতাধিক গুলি করেছে। আমার ১০-১২ জন নেতাকর্মী এখনও ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় বসুরহাট পৌরসভা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মেয়র আবদুল কাদের মির্জা।

তিনি বলেন, কয়েকদিনে আমার ৭-৮ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। আমার প্রত্যেক নেতাকর্মীর বাড়িতে ডিবি পুলিশ অভিযান চালাচ্ছে। তাদের পরিবারের লোকজনকে নির্যাতন করছে। এখানে সবকিছু এক তরফা হচ্ছে। প্রশাসনও আমার বিরুদ্ধে কাজ করছে। শুক্রবারও এমপি একরামের বাড়িতে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে।

মেয়র আরও বলেন, আমি নিজে না ভুগলেও আমার নেতাকর্মীরা নিরাপত্তাহীনতায় ভুগছে। এ বিষয়ে প্রশাসন ও সরকার কী ব্যবস্থা নেবেন তা তারা জানেন। আমার শরীরে এক ফোটা রক্ত থাকা পর্যন্ত আমি এখান থেকে নড়ব না।

সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির ও সিএনজিচালিত অটোরিকশার চালক আলাউদ্দিন হত্যার ঘটনার তদন্ত তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ও কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দীকে দিয়ে এবং বিচার বিভাগীয় তদন্ত গোয়েন্দা সংস্থা এনএসআই ও ডিজিএফআইকে দিয়ে করতে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করব। তদন্তে যদি আমি বা আমার কোনো কর্মীর অপরাধ প্রমাণ হয় তিনি যে শাস্তি দিবেন তা আমরা মাথা পেতে নিব।

পরে বেলা সাড়ে ১১টার দিকে নেতাকর্মীদের নিয়ে পৌরভবন থেকে বের হয়ে বসুরহাট বাজারের দিকে যান মেয়র আবদুল কাদের মির্জা।

আরো সংবাদ