স্বাধীনদেশ টেলিভিশন

রাউজানে প্রবাসীর ঘরে ডাকাতি, টাকা-স্বর্ণালংকার লুট

চট্টগ্রামের রাউজানে প্রবাসীর ঘরে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ভোররাতে উপজেলার কদলপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মধ্যম কদলপুরে প্রয়াত হাজী আবদুল মান্নান সওদাগরের নতুন বাড়ি ‘হাজী ম্যানশনে’ এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী আবদুল লতিফ একজন পল্লী চিকিৎসক। তার তিন ছেলের মধ্যে এক ছেলে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও দুই ছেলে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে থাকেন।

গৃহকর্তা আবদুল লতিফ বলেন, শনিবার ভোররাতে দুইতলা বিশিষ্ট ভবনের সামনের লোহার জানালা কেটে ডাকাত দলের তিন সদস্য ঘরে প্রবেশ করে ছুরি দিয়ে প্রাণনাশের ভয় দেখিয়ে প্রথমে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে রশি দিয়ে ঘরে থাকা দুই নারী ও আবদুল লতিফের হাত বেঁধে ফেলে দুর্বৃত্তরা। পরে তারা দুইটি আলমিরায় সংরক্ষিত প্রায় ৩৫ ভরি স্বর্ণালংকার, দুটি মোবাইল সেট, নগদ ৫০ থেকে ৬০ হাজার টাকা লুট করে। আধা ঘন্টার মধ্যে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেট নিয়ে পাকাঘরের পেছনের দরজা দিয়ে বের হয়ে পালিয়ে যায়।

স্থানীয় কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে ব্যবস্থা নিতে থানার ওসি সাহেবকে ফোন করে অনুরোধ করেছি।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘চুরির ঘটনা ঘটেছে বলে জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আরো সংবাদ