রিমান্ড চাইতে আদালতে নেওয়া হচ্ছে প্রতারক সাহেদকে

0
208

বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি সাহেদ করিম ওরফে মো. সাহেদকে আদালতে নেওয়া হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ডে চাওয়া হবে বলে জানিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ডিবি সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ১০টায় সাহেদকে সিএমএম আদালতে তোলা হবে। তাই কিছুক্ষণের মধ্যেই তাকে আদালতের উদ্দেশে নিয়ে যাওয়া হবে।

ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম রিমান্ড চাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তদন্তের স্বার্থে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে।’

গতকল বুধবার ভোরে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বোরকা পরে নদী পার হয়ে ভারতে পালিয়ে যেতে চেয়েছিলেন সাহেদ।

বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্তবর্তী কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদী এলাকা থেকে গ্রেপ্তারের পর সাহেদকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে আসা হয়। পরে তাকে নিয়ে তার উত্তরার কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। তার উত্তরার কার্যালয় থেকে ১ লাখ ৪৬ হাজার জাল টাকা উদ্ধার করা হয়। বিকেলে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

রিজেন্ট হাসপাতাল থেকে কোভিড-১৯ এর প্রায় ১০ হাজার নমুনা পরীক্ষা করে ৬ হাজারের মতো ভুয়া রিপোর্ট দেওয়া হয় বলে প্রাথমিক তদন্তে জানতে পারে র‌্যাব। এ ছাড়া সাহেদ একদিকে রোগীর কাছ থেকে টাকা নিয়েছেন, অন্যদিকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে টাকা চেয়ে বিল জমা দিয়েছেন। রিকশাচালক, বালু ব্যবসায়ীদের সঙ্গে ব্যবসার নামে প্রতারণা ছাড়াও এমএলএম ব্যবসার নামে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার খবরও মিলেছে।

LEAVE A REPLY