স্বাধীনদেশ টেলিভিশন

আবুধাবীতে সেন্টমার্টিন রেস্টুরেন্টের যাত্রা শুরু

ওবায়দুল হক মানিক, আমিরাত থেকে

প্রবাসের মাটিতে ঘরোয়া পরিবেশে দেশীয় খানাপিনার বিপুল সমাহার নিয়ে সংযুক্ত আরব আমিরাতের রাজধানীর প্রাণকেন্দ্র ইলেক্টার খেজুরতলায় সেন্ডমার্টিন রেস্টুরেন্টের যাত্রা শুরু হল।

মঙ্গলবার বাদে এশা যৌতুক বিরোধী আন্দোলনের রূপকার ও আহলে সুন্নাতওয়াল জামাতের মহাসচিব আল্লামা আবুল কাশেম নূরী (মঃজিঃআঃ) এর দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন ৷

এই সময় প্রতিষ্ঠানটির মালিক শফিউল আলামসহ কমিউনিটি নেতা মোহাম্মদ জাহাঙ্গীর চৌধুরী, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সহ-সভাপতি সৈয়দ লুৎফর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুল আলম, সাংবাদিক এম আব্দুল মান্নান, মাওলানা নুরুল আবসার তৈয়বী, ব্যবসায়ী বেলাল হোসেন, ব্যবসায়ী আমান উল্লাহ চৌধুরী, ব্যবসায়ী মোফাচ্ছেল হোসেন, ব্যবসায়ী দুলাল চৌধুরী ও খোরশেদুল আলম প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

উদ্বোধনকালে মাওলানা আবুল কাশেম নূরী আমিরাতে বাংলাদেশী প্রবাসীদের আভ্যন্তরীণ ভিসা পরিবর্তনের সুযোগ করে দেয়ায় আমিরাত সরকারকে ধন্যবাদ জানান।

তিনি স্থানীয় আইন কানুন মেনে ব্যবসায় বানিজ্য সম্প্রসারণ করে রেমিট্যান্স প্রবাহকে গতিশীল করারও আহবান জানান। 

উপস্থিত ব্যক্তিবর্গ ঘরোয়া পরিবেশে দেশীয় স্বাদের খানাপিনা খেয়ে এই সকল প্রতিষ্ঠানকে সহযোগিতা করার কথা বলেন। 

প্রতিষ্ঠানটির মালিক শফিউল আলম তার অপর প্রতিষ্ঠান গ্রীন হাউজ রেস্টুরেন্টের সুনামের ধারা অব্যাহত রাখার অঙ্গিকার করে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আরো সংবাদ