স্বাধীনদেশ টেলিভিশন

চট্টগ্রামে জালিয়াতির মামলায় রিজেন্টের সাহেদ রিমান্ডে

করোনাভাইরাস পরীক্ষায় জালিয়াতিসহ নানা প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হওয়া রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে চট্টগ্রামের ডবলমুরিং থানায় দায়ের হওয়া একটি জালিয়াতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার চট্টগ্রাম মহানগর হাকিম শফি উদ্দিনের আদালত এ আদেশ দিয়েছেন বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার এসআই মোস্তাফিজুর রহমান।

এর আগে জালিয়াতি মামলাটিতে সাহেদকে গ্রেপ্তার দেখানোর আদেশ দেয় চট্টগ্রাম মহানগর হাকিম সারোয়ার জাহানের আদালত।

মামলাটিতে গ্রেপ্তার দেখানো ও রিমান্ড শুনানির জন্য গতকাল শনিবার বেলা সাড়ে ৩টার দিকে সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়।

প্রসঙ্গত, সাহেদের বিরুদ্ধে নগদ ৩২ লাখ এবং চেকের মাধ্যমে ৫৯ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনে গত ১৩ জুলাই ডবলমুরিং থানায় মামলাটি করা হয়। ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চের মধ্যে মো. সাহেদ টাকাগুলো হাতিয়ে নেন বলে এজাহারে উল্লেখ করা হয়।

মামলার বাদী মেসার্স মেগা মোটরর্সের মালিক জিয়া উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীরের পক্ষে তাঁর চাচাতো ভাই মো. সাইফুদ্দিন মহসীন। সাইফুদ্দিনও এই প্রতিষ্ঠানের ব্যবসা দেখভাল করেন। প্রতিষ্ঠানটির অবস্থান চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানাধীন ধনিয়ালাপাড়ায়। তাঁদের গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলায়।

সাহেদকে এই মামলায় গ্রেপ্তার দেখানোর জন্য রোববার আদালতে আবেদন করা হলে বিচারক মঞ্জুর করেন। এছাড়া সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত চারদিন মঞ্জুর করেছেন।

আরো সংবাদ