নারায়ণগঞ্জে বিস্ফোরণ : মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুর গ্রেপ্তার

0
197

এশার নামাজ চলাকালে নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনায় একই মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুরকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।

শুক্রবার (৩০ অক্টোবর) দিবাগত রাতে ফতুল্লার তল্লাস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হতাহতের ওই ঘটনার মামলার চূড়ান্ত প্রতিবেদন তৈরি শেষের দিকে রয়েছে বলে জানা গেছে। এতে তিতাস, ডিপিডিসি ও মসজিদ কমিটির বেশ কয়েকজনের নাম রয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে তল্লার বাইতুস সালাত জামে মসজিদের সভাপতি আব্দুল গফুরকে গ্রেপ্তার করে সিআইডির একটি দল। এর আগে তিতাসের আটজন কর্মকর্তা-কর্মচারী ছাড়াও ডিপিডিসির দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় ইতোমধ্যেই বৈদ্যুতিক মিস্ত্রি মোবারক হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আর তিতাসের আটজন কর্মকর্তা-কর্মচারী বর্তমানে জামিন রয়েছেন।

সিআইডির নারায়ণগঞ্জ জেলার বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিন আহম্মেদ জানান, মসজিদে বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা থানায় পুলিশের দায়ের করা মামলায় আব্দুল গফুরকে গ্রেপ্তার দেখানো হবে।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের তল্লায় এশার নামাজ চলাকালে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় ৩৭ জন দগ্ধ হয়। পরবর্তীকালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মধ্যে ৩৫ জনের মৃত্যু হয়। এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর ফতুল্লা থানার এসআই হুমায়ূন কবির বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি মামলা করেন। পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY