স্বাধীনদেশ টেলিভিশন

কমিউনিটি নেতা মোহাম্মদ নুরুল আলমের দাফন সম্পন্ন

দুবাই বাংলাদেশ কমিউনিটির পরিচিত মুখ, চট্টগ্রাম সমিতির সহ-সভাপতি ইউএই বিএনপির সহ-সভাপতি ও দুবাই বিএনপির সাবেক সভাপতি, চট্টগ্রাম টেরিবাজার এলাকার স্থায়ী বাসিন্দা মৃত তুফান আলীর পুত্র মোহাম্মদ নুরুল আলম (৫২) এর জানাজা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার বিকাল ৫ টায় রাস আল খাইমায় মৃতের জানানা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে স্থানীয়  ফুলাইয়া কবরস্থানে  চিরনিদ্রায় শায়িত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন ইউএই বিএনপির সাবেক আহবায়ক প্রকৌশলী সালাউদ্দিন, ইউএই বিএনপির সাধারণ সম্পাদক আবদুছ সালাম তালুকদার। ইউএই বিএনপির সহ সভাপতি আমিরুল ইসলাম এনাম, সিরাজ নওয়াব, সহ সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম রুপু, আবুধাবি বিএনপির সভাপতি ইসমাইল হোসেন, সারজাহ বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার করিমুল হক, আজমান বিএনপির সভাপতি শাহিনুর শাহীন, রাস আল খাইমাহ বিএনপির সভাপতি নাছির মাহমু, সিনিয়র সহ-সভাপতি মো.খালেক, সাধারণ সম্পাদক আঃ মজিদ নাছির সহ কেন্দ্রীয় নেতাকর্মী ও কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোহাম্মদ নুরুল আলম করোনা আক্রান্ত হয়ে প্রায় ১ মাস আগে সারজা কুয়েতি হাসপাতালে ভর্তি হলেও পরীক্ষা নিরিক্ষায় তার করোনার রেজাল্ট নেগেটিভ আসে। তবে তার ফুসফুসে আগে থেকে নানাবিধ সমস্যা থাকায় তাকে চিকিৎসার জন্য রাস আল খাইমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় হার্ট এটাক করে  তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। নুরুল আলম দীর্ঘ  ২৫ বছর যাবৎ দুবাই বাংলাদেশ কমিউনিটির বিশেষ ব্যক্তি হিসাবে পরিচিত ছিলেন। তিনি ছিলেন সদালাপী, ভালো মনের ও পরোপকারী। প্রবাসীরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

আরো সংবাদ