স্বাধীনদেশ টেলিভিশন

গোলাম কিবরিয়া চৌধুরীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সারজাহ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও দুবাই রাউজান সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক, ওয়াহেবুল মোস্তাফা চৌধুরীর বড় ভাই, বিশিষ্ট সমাজ সেবক, গোলাম কিবরিয়া চৌধুরী চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে আইসিও তে চিকিৎসাধীন আছেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১০ টায় সারজাহ আবু সাগেরা মামস রেস্টুরেন্টের হল রুমে
রাউজান সমিতি আজমান সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে তাঁর রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজমান রাউজান সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন আজমান রাউজান সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটির পরিচিত মুখ, সমাজ সেবক অধ্যাপক আব্দুস সবুর।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই উত্তর আমিরাত ও রাউজান সমিতি সংযুক্ত আরব আমিরাতের উপদেষ্টা ও বঙ্গবন্ধু পরিষদ আজমানের সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী।

উক্ত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন
বৃহত্তর চট্টগ্রাম সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দুবাই রাউজান সমিতির সাধারণ সম্পাদক আবুল কাসেম, ইঞ্জিনিয়ার মোরশেদ চৌধুরী, বিশিষ্ট কমিউনিটি নেতা আমির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক শহীদুল ইসলাম দিনু, নব নির্বাচিত সি আই পি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন, বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি, কমিউনিটি নেতা শাহজাহান মিয়াজী, কমিউনিটি নেতা হাজী সফিকুল ইসলাম, বচন মিয়া তালুকদার, সারজাহ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ওয়াহেবুল মোস্তাফা চৌধুরী।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ আব্দুল মান্নান।

সভায় কিবরিয়া চৌধূরীর আশু রোগ মুক্তি ও মুসলিম উম্মার শাস্তি কামনা এবং মহামারী করোনা মুক্তির জন্য মহান রাববুল আলামীন দরবারে বিশেষ দোয়া কামনা করা হয়।

আরো সংবাদ