স্বাধীনদেশ টেলিভিশন

আল জাজিরা টিভিতে বাংলাদেশকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচার : দুবাইয়ে প্রতিবাদ সভা

বাংলাদেশের অভাবনীয় সাফল্যের ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধী শক্তি ও আন্তর্জাতিক ষড়যন্ত্রমুলক সম্প্রতি আল জাজিরা টেলিভিশনের ভিত্তিহীন ডকুমেন্টারী প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা দুবাইস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল প্রাঙ্গণে আয়োজন করেছে প্রবাসী আওয়ামী পরিবার দুবাই ও উত্তর আমিরাত।

সোমবার (৮ ফেব্রুয়ারি) এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় তারা কনস্যুলেটের ডেপুটি কনস্যাল জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলামের হাতে একটি লিখিত স্বারকলিপি তুলে দেন।

প্রতিবাদ সভায় সংযুক্ত আরব আমিরাতের সিনিয়র নেতৃবৃন্দ বলেন,  প্রতিবেদনটি ‘উদ্দেশ্যমূলক’ ‘ভিত্তিহীন’ ও ষড়যন্ত্রমুলক যুদ্ধাপরাধীরা দেশে পরাজিত হয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে দেশের সরকার, সেনাবাহিনী ও দেশের বদনাম চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের যে উন্নয়নের ধারা, সে ধারা অব্যহত থাকবে এবং ২০৪১ সালের  রূপ গল্প বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন  ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু জাফর চৌধুরী, অধ্যাপক এম এ ছবুর, মোহাম্মদ আইয়ুব আলী বাবুল, আরশাদ হোসেন হিরু, চট্টগ্রাম জেলা পরিষদের আলহাজ জাফরুল আলম, ইসমাইল গনী চৌধুরী, হাজী শফিকুল ইসলাম, নাছির উদ্দিন কাউছার, মোস্তফা কামাল শিমুল, এস এম শফিকুল ইসলাম, মোহাম্মদ কামাল উদ্দিন, হানিফ শিকদার, নাজমুল ইসলাম, কাজী মোহাম্মদ আলী, আবুল কাশেম, এম এ তাহের ভূঁইয়া, আবু চৌধুরী, মোহাম্মদ মিজানসহ প্রমুখ।

আরো সংবাদ